বাস্তব জীবনের গল্প – তিক্ত হলেও সত্য ।

Motivational

১৯৮৯ সাল থেকে Mr. X সেলসে জব করেন। তিনি বছরের ৫২টি শুক্রবারেও অফিসের কাজ করতেন। গত রোজার শুরুতে উনি একদিন অসুস্থ হয়ে পড়েন ও হাসপাতালে ভর্তি হন।

১০ দিন হাসপাতালে থাকার পর উনাকে রিলিজ দেয়া হয় এবং উনাকে ৬ সপ্তাহ বেড রেস্টে থাকতে বলা বয়।

কিন্তু বিক্রি যার নেশা বিছানা তার জায়গা হতে পারে না, তো সে এক সপ্তাহ কোন রকম বাসায় থেকে আবারো মার্কেটে কাজ শুরু করেন। রোযা তখনও চলে। উনি সকালে অফিসে গিয়ে দুপুর ২টা বা ৩টার মধ্যে বাসায় চলে আসতেন।

তাই দেখে অনেকের হৃদয় তোলপাড়, লোকটা আগে আগে চলে যাচ্ছে যে, এটা তো মেনে নেয়া যায় না।

লোকটি সেদিন মার্কেটে কাজ করছিলেন, সেদিন তার চেক আপ ছিলো, কিন্তু হাতের কাজ শেষ করে তবেই তিনি চেক আপে যাবেন।

এমন সময় তার কাছে একটি মেইল এলো, মেইলটি ওপেন করে তিনি দেখলেন কোম্পানি তাকে অব্যাহতি দিতে অনুরোধ জানিয়েছে।

তিনি কোম্পানির একজন নিবেদিত সৈনিক যিনি নিজের চিকিৎসার আগে কোম্পানির বিক্রি নিশ্তিত করেন। কোম্পানির শেষ অনুরোধটিও তিনি রাখলেন, তিনি রিজাইন দিলেন।

♥ নীতিকথাঃ
১। কোম্পানিকে নয়, কাজকে ভালোবাসুন।
২। যারা সেলসে কাজ করেন, নিজের শরীরের যত্ন নিন, কোম্পানি আপনাকে আজীবন শোষণ করবে। অতঃপর যেদিন আপনাকে দিয়ে আর বেনিফিট পাবে না, ফুল শুভেচ্ছা দিয়ে আপনাকে বিদায় জানাবে ।
৩। কারো মুখের কথায় বিশ্বাস করবেন না, নিজেরটাও না, নিজের নিঃশ্বাসকেও বিশ্বাস করবেন না। বিশ্বাস করবেন শুধু কাজকে। কাজই বাচিয়ে রাখবে।

🎲 আপনাকে বিনীত ভাবে অনুরোধ করছি যদি আমাদের এই ছোট্ট উদ্যোগ Business Ideas Park – Bangladesh আপনাদের যদি ভালো লেগে থাকে তবে সর্বদা আমাদের পাশে থেকে আমাদের সাহস বাড়াতে পোস্ট গুলোতে লাইক, কমেন্ট ও শেয়ার করে আমাদের কাজের স্পৃহা আরো বাড়িয়ে দিতে আপনারা বিশেষ ভূমিকা রাখবেন এবং সেই সাথে আপনার একটি শেয়ার হয়তো আপনার নিকটস্থ কারো জন্য একটি নতুন দরজা খুলে দিতে পারে ।

আপনারা সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, ধন্যবাদ সবাইকে ।

Facebook Page : Business Ideas Park – Bangladesh

Powered By : Softsio IT Solutions Park

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *